Dark Mode
Tuesday, 17 September 2024
ePaper   
Logo
স্পিকারের রুম থেকে গায়েব পলকের দুই আগ্নেয়াস্ত্র

স্পিকারের রুম থেকে গায়েব পলকের দুই আগ্নেয়াস্ত্র

নাটোর প্রতিনিধি

নাটোর-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগ সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নামে লাইসেন্স করা দুটি আগ্নেয়াস্ত্র লাইসেন্সসহ হারিয়ে গেছে বলে দাবি করা হয়েছে। হারিয়ে যাওয়া দুটি অস্ত্রের মধ্যে একটি পিস্তল ও অপরটি শর্টগান।

গত ৫ আগস্ট ঢাকায় স্পিকারের রুম থেকে অস্ত্র দুটি হারিয়ে যায় বলে দাবি করেছেন পলকের আইনজীবী ঢাকা জজ কোর্টের অ্যাডভোকেট সাদ্দাম হোসেন।

অস্ত্র দুটি উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য আবেদনটি ঢাকা জেলা প্রশাসক কার্যালয়ে দেওয়ার পর এর অনুলিপি সিংড়া থানায় দেওয়া হয়েছে।

আবেদনে পলকের আইনজীবী সাদ্দাম হোসেন জানান, ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক স্বপরিবারে বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের নিয়ন্ত্রণাধীন শেরেবাংলা নগরস্থ বি-৫ নম্বর বাংলোটিতে বসবাস করতেন। গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ফলে সংঘটিত গণ-অভ্যুত্থানের সময়ে পলক তার সঙ্গীদের নিয়ে জাতীয় সংসদ ভবনের ৪র্থ তলায় স্পিকারের রুমে প্রাথমিকভাবে আশ্রয় নেন। পরে ওই দিনের পরিস্থিতি বিবেচনায় লাইসেন্সসহ ৩২ বোর পিস্তল (লাইসেন্স নং ২১০/২০১০, নম্বর-এফ-৬৯৮২২-ডাব্লিউ) ও ১২ বোর শর্টগান (লাইসেন্স নং ৯০২/২০১০, নম্বর ৮৭০) স্পিকারের রুমে রেখে আত্মগোপন করেন।

তিনি আরও জানান, ওই বিষয়ে জিডি করতে গেলে শেরেবাংলা নগর থানা তা গ্রহণে অস্বীকৃতি জানায়। গত ৩ সেপ্টেম্বর ওই আবেদনের কপি ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে জমা দেওয়া হয়। পরে এর অনুলিপি সিংড়া থানায় পাঠানো হয়।

অনুলিপি পাওয়ার সত্যতা নিশ্চিত করে সিংড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, এসংক্রান্ত একটি অনুলিপি আমরা পেয়েছি। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

Comment / Reply From

Vote / Poll

ফিলিস্তিনের গাজায় ইসরায়েলি বাহিনীর নির্বিচার হামলা বন্ধ করতে জাতিসংঘসহ আন্তর্জাতিক সম্প্রদায়ের উদ্যোগ যথেষ্ট বলে মনে করেন কি?

View Results
হ্যাঁ
0%
না
0%
মন্তব্য নেই
0%

Archive

Please select a date!