Dark Mode
Friday, 20 September 2024
ePaper   
Logo
লক্ষ্মীপুরে প্রশিক্ষকের অপসারণের দাবিতে বিক্ষোভ

লক্ষ্মীপুরে প্রশিক্ষকের অপসারণের দাবিতে বিক্ষোভ

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে অর্থ আত্মসাৎ, স্বেচ্ছাচারিতা ও নারী হেনস্তার অভিযোগে পিটিআই’র শারীরিক শিক্ষা ইনস্ট্রাক্টর মো. জসিম উদ্দিনের অপসারনের দাবিতে বিক্ষোভ করেছে বিটিপিটির প্রশিক্ষণার্থী শিক্ষকরা।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে শহরের পিটিআই প্রাঙ্গণে এই বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়। বিক্ষোভ চলাকালে অভিযুক্ত প্রশিক্ষকের বিরুদ্ধে তাঁরা নানা স্লোগান দেন বিক্ষুব্দরা।

এসময় আন্দোলনরত প্রশিক্ষনার্থী শিক্ষকরা অভিযোগ করেন, পিটিআই’র শারীরিক শিক্ষা ইনস্ট্রাক্টর মো. জসিম উদ্দিন ১৮ বছর ধরে একই কর্মস্থলে আছেন। বিগত সরকারের আমলেও তিনি প্রভাব বিস্তার করে দূর্নীতির মাধ্যমে প্রতিষ্ঠানের অর্থ আত্মসাৎ করেছেন । প্রশিক্ষনার্থী শিক্ষকদের সাথে দাস-দাসী সুলভ আচরণ করেন।

এছাড়াও তিনি বিভিন্ন অজুহাতে নারী প্রশিক্ষণার্থীদের হেনস্থা করেন। সম্প্রতি ঈদে মিলাদুন্নবী উপলক্ষে প্রতিষ্ঠানে আয়োজিত অনুষ্ঠানে এক নারী শিক্ষককে শিক্ষার্থী ও অভিভাবকদের সামনেই হেনস্তা করেন।

তার এসব অন্যায় কর্মকাণ্ডের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগও করেছেন প্রশিক্ষণার্থীরা। দাবি আদায় না হওয়া পর্যন্ত সকল ক্লাস ও পরীক্ষা বর্জন সহ পাঁচ দিনের ভিতর অভিযুক্ত প্রশিক্ষককে অপসারণ করা না হলে আরও কঠিন কর্মসূচির হুঁশিয়ারি দেন তারা।

এ বিষয়ে অভিযুক্ত মো. জসিম উদ্দিন জানান, তার বিরুদ্ধে সকল অভিযোগ ভিত্তিহীন। তাকে প্রতিষ্ঠান থেকে সরানোর জন্য একটি মহল ষড়যন্ত্রমূলক ভাবে এসব করছে।

Comment / Reply From

Vote / Poll

ফিলিস্তিনের গাজায় ইসরায়েলি বাহিনীর নির্বিচার হামলা বন্ধ করতে জাতিসংঘসহ আন্তর্জাতিক সম্প্রদায়ের উদ্যোগ যথেষ্ট বলে মনে করেন কি?

View Results
হ্যাঁ
0%
না
0%
মন্তব্য নেই
0%

Archive

Please select a date!